Khoborerchokh logo

পীরগঞ্জে খাদ্য গুদামের মহিলা কর্মকর্তা স্বামীসহ করোনা আক্রান্ত । 112 0

Khoborerchokh logo

পীরগঞ্জে খাদ্য গুদামের মহিলা কর্মকর্তা স্বামীসহ করোনা আক্রান্ত ।


পীরগঞ্জ, রংপুর প্রতিনিধি 
 রংপুরের পীরগঞ্জে আবারও নতুন করে ভেন্ডাবাড়ী সরকারী খাদ্যগুদামের মহিলা কর্মকর্তা এবং তার ব্যাংকার স্বামীসহ করোনা আক্রান্ত হয়েছে। গত বৃহস্পতিবার স্বা স্থ্যবিভাগ ও প্রশাসনের পক্ষ থেকে ভেন্ডাবাড়ী খাদ্যগুদাম লক-ডাউন করা হয়েছে।
 উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সুত্রে জানাযায়, গত ১৬ জুন উপজেলার ভেন্ডাবাড়ী খাদ্যগুদামের কোয়াটারে বসবাসরত খাদ্যগুদাম মহিলা কর্মকর্তার ব্যাংক কর্মকর্তা স্বামীর শরীরে করোনার উপসর্গ দেখাদিলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয় এবং তার নমুনার সাথে স্ত্রীরও নমুনা পরিক্ষার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। গত ২৪ জুন সন্ধ্যায় উভয়ের রির্পোট করোনা পজেটিভ আসে। পরে প্রশাসন ও স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে আক্রান্তদের স্ব স্ব অব স্থানে হোম কোয়ারাইন্টেন এ থাকার নির্দেশ দেয় এবং ২৫ জুন সকালে ভেন্ডাবাড়ী খাদ্যগুদম লক-ডাউন সহ খাদগুদামে কর্মরত ১২ জন লেবার ও ৪জন অফিস স্ট্যাফদেরও স্ব স্ব বাড়ীতে হোম কোয়ারেইন্টেইন এ থাকা নিশ্চিত করা হয়েছে।


সম্পাদকঃ আলমগীর কবীর, ব্যাবস্থাপনা সম্পাদকঃ মনিরুজ্জামান। উপদেষ্টা সম্পাদক পরিষদঃ শাহিন বাবু । অস্থায়ী কার্যালয়ঃ নাওজোড়, বাসন, গাজীপুর মেট্রো পলিটন, গাজীপুর।
যোগাযোগঃ ০১৭১১৪২১৪৫১, ০১৯১১৮৮৯০৯৩, ই-মেইলঃ khoborersomoy24@gmail.com, web: www.khoborersomoy.com